Friday 25 December 2015

কিভাবে নতুন YouTube channel তৈরি করা যায়? Set up সহ

Totana / / 1
YouTube কে জানে না এমন মানুষ জন বোধ হয় খুবই কম আছে। আর এখন YouTube থেকে যে ইনকাম করা যায় সেটা প্রায় অনেকেই জানেন। কিন্তু সবাই ঠিক ঠাক পথ খুঁজে পায় না। কোথা থেকে শুরু করবেন বুঝতে পারছেন না? তাহলে আমার সাথে থাকুন। আমি দেখাবো কিভাবে YouTube থেকে ইনকাম করা যায়। 

Youtube-channel-create

YouTube  Online Earning এর A-Z

YouTube থেকে Earning এর A-Z নিয়ে আমি আলোচনা করব। আমার যা অভিজ্ঞতা সব শেয়ার করব আপনাদের সাথে।
অনেকেই না জেনে শুনে শুরু করে দেয় কিন্তু শেষ পর্যন্ত নিরাশ হয়ে ফেরে। আমি চেষ্টা করব YouTube এর সমস্ত কিছু নিয়ে আলোচনা করতে, আশা করি আপনাদের কাজে লাগবে।
YouTube এ চ্যানেল create করতে গেলে প্রথমে চাই একটা Google Account.

Google Account হয়ে যাবার পর Sign In করুন।
তারপর দেখা যাক কিভাবে YouTube channel তৈরি করা যায়?




ভিডিও গুলি দেখুনঃ
কিভাবে Smart Phone এর মেমোরি বাড়াবেন? ৫ টি ম্যাজিক্যাল টিপস 
হারানো মোবাইল কিভাবে Track বা খুঁজে বার করবেন ?
Android মোবাইল এর ২০ টি Secret Code যা আপনার জানা উচিত        
Android এর সবচেয়ে ভালো Security App 

আমার YouTube Channel: How To Tips Tutorials
আরও নতুন কিছু জানতে এইখানে Click করুন

1 comment:

  1. কিছুই তো বুঝিলেন না :-P

    ReplyDelete

Copy Protected by The Bangla Tutorials.