Sunday 3 April 2016

ওজন কমাতে চান নাকি? "রোগা হবার সহজ উপায়!"

Totana / / 0

How to lose weight Quickly?

আশা করি সবাই ভালো আছেন, লাস্ট উইক আমি কিছু টিউন করতে পারিনি কারন আমার কম্পিউটার টা বিকড়ে ছিল, মানে খারাপ হয়ে গিয়ে ছিল। তাই কোন টিউন করা হয়নি।
How-to-lose-weight-Quickly-Photoshop-Tutorial
যাইহোক আজ আমি নিয়ে এসেছি আবার এক মজার টিউন নিয়ে। আমি সব সময় কিছু শেখাই মজা করে। যারা আমার টিউন গুলি দেখেন তারা নিশ্চই বুঝে গেছেন। মজার মজার টাইটেল গুলো আমি দেবার চেষ্টা করি, আসলে এতে subject এর উপর interest বাড়বে, আর মনে রাখতেও সুবিধা হবে।
আমার এই টিউন তাদের কাজে লাগবে যারা মোটা, যারা রোগা তারা দেখলেও কোন ক্ষতি নেই, কারন লাস্ট টিউন এ আমি কি করে Six Pack বানানো যায় দেখিয়ে ছিলাম।
আমি সত্যি বলতে Photoshop Software টা খুব ভালবাসি তাই খুব মজা করে এটা শিখেছি, আর সবাইকে এটা মজা করে শেখাব। আজ দেখাব কিভাবে রোগা হওয়া যায়। এক মোটা শরীরকে কিভাবে পাতলা করে দেওয়া যায়।
রোগা হবার সহজ উপায়!
চলুন দেখা যাক টিউটোরিয়াল: Click Here



শুধু একটি কথা যদি আমার এই Tutorial গুলো ভালো লাগে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করুন, নিজে শিখুন এবং অন্যকে শেখার সুযোগ করে দিন। আপনার একটি শেয়ার হয়তো কারো কাজে লাগতে পারে। আর কেউ এই Tutorial থেকে যদি উপকৃত হয় আমার প্রচেষ্টা সার্থক হবে। আর ভালো না লাগলে অবশ্যই বলবেন। 
আমার YouTube Channel: Click Here

0 comments:

Copy Protected by The Bangla Tutorials.