Saturday 2 January 2016

কিভাবে খুব সহজে Photoshop এ Light Burst Text Effect তৈরি করা যায়?

Totana / / 0

কিভাবে খুব সহজে Photoshop Light Burst Text Effect তৈরি করা যায়?


photoshop-tutorial-light-burst-text-effect



আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি। আজ থেকে শুরু করলাম আমার যাত্রা ফটোশপ নিয়ে। বেসিক থেকে Advance লেভেল। সবকিছু নিয়ে আমার সফর, আশা করি professional মানের Quality দিতে পারবো। আশা করি আপনারা আমার সঙ্গে থাকবেন। চেষ্টা করবো খুব সহজে কিভাবে শেখানো যায়।

এবার সাবজেক্ট এ ফিরে যাওয়া যাক। আমার আজকের বিষয় Text Effect. যারা ফটোশপ নিয়ে কাজ করেন তারা জানেন যে নানা কাজে আমাদের Text Effect কাজে লাগে। যেমন ধরা যাক ব্যানার ডিজাইন, মুভি Title ইত্যাদি নানা কাজে। সেগুলি যত Creative হয়, ততই আমাদের চোখে লাগে। ফটোশপ এমন একটি সফটওয়্যার যেখানে আপনি আপনার Creativity দেখানোর সুযোগ থাকে। আমি আজকে দেখাব কিভাবে খুব সহজে Light Burst Text Effect তৈরি করা যায়। অবশ্যই এটি ভিডিও Tutorial. আগেই বলে নিন আমার ভিডিও ল্যাঙ্গুয়েজ বাংলা নয় English, কিন্তু আমি চেষ্টা করেছি যতটা সহজ করে বোঝানো যায়। আশা করি বুঝতে কোন অসুবিধা হবে না। নানা ধরনের টেক্সট Effect হয়, যেমন- Fire Text Effect, Smoky Glass Effect

চলুন দেখা যাক কিভাবে Light Burst Text Effect তৈরি করা যায়। 

0 comments:

Copy Protected by The Bangla Tutorials.