Friday 4 March 2016

কিভাবে সাদা কালো ছবিকে রঙিন করবেন? Photoshop Tutorial

Totana / / 0

কিভাবে সাদা কালো ছবিকে রঙিন করবেন? Photoshop Tutorial

আছে নাকি সেই ছোট্ট বেলার সাদা কালো স্মৃতি তাহলে আর দেরি নয় মনের রঙ মিশিয়ে সেগুলো রঙিন করে নিন।


আজ থেকে বেশ কিছুদিন আগেও যখন রঙিন বা কালার ছবি তোলা যেত না তখন সব সাদা কালো ছবি হত। আমাদের অনেকেরই আছে সেই সব স্মৃতি সাদা কালো হয়ে। ইচ্ছে করলে আমরা সেগুলোকে রঙিন করতে পারি। কিন্তু কিভাবে করব সাদা কালো ছবিকে রঙিন?
আজকে আমি দেখাবো খুব সহজে কিভাবে সাদা কালো ছবি গুলোকে রঙিন করবেন। অনেকেই জানেন না যে সাদা কালো ছবিকে রঙিন করা যায়, বা অনেক খরচ পড়ে এটি করতে। তাহলে বলি আপনার ধরনা ভুল। আপনি নিজেই পারেন খুব কম সময়ে সাদা কালো ছবি গুলোকে রঙিন করতে। এর জন্য আপনাকে কোনো সফটওয়্যার Expert হতে হবে না। অল্প একটু Photoshop জানলে আমার এই টিউটোরিয়াল দেখে বাড়িতে বসে সময় নিয়ে ধীরে ধীরে করুন। আমি মনে করি আপনি নিরাশ হবেন না। আমি চেষ্টা করেছি খুব সহজে দেখানোর।
চলুন দেখা যাক কিভাবে সাদা কালো ছবিকে রঙিন করবেন?
ভিডিও লিঙ্ক - Click Here


শুধু একটি কথা যদি আমার এই Tutorial গুলো ভালো লাগে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করুন, নিজে শিখুন এবং অন্যকে শেখার সুযোগ করে দিন আপনার একটি শেয়ার হয়তো কারো কাজে লাগতে পারেআর কেউ এই Tutorial থেকে যদি উপকৃত হয় আমার প্রচেষ্টা সার্থক হবেআর ভালো না লাগলে অবশ্যই বলবেন 

Photoshop Tutorials:
মুখের যত কালো দাগ, ব্রন, তিল দূর করুন নিমেষে স্কিনকে করুন soft


How to create realistic fire Text effect in Photoshop?
https://youtu.be/qqhqeXCeP-0
How to create Smoky Glass Text Effect in Photoshop?
https://youtu.be/YaDRx-HWUfQ
How to type Bengali front in Photoshop?
https://youtu.be/oO_xU87buLQ

আমার YouTube Channel: How To Tips Tutorials
আরও নতুন কিছু জানতে এইখানে Click করুন

0 comments:

Copy Protected by The Bangla Tutorials.